বোরখা পড়া সেই মেয়েটি
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২৮-০৪-২০২৪

বোরখা পড়া সেই মেয়েটি, যাকে আমি ভালবাসি
ভাল লাগে বিষন তাহার, রাঙ্গা মুচকি হাসি।
মসৃন তাহার রুপালী গালে, কথায় পড়ে টুল
প্রিয় হিসেবে চিনতে তাকে, একটু ও করিনি ভুল।
গোলগাল চেহারা তাহার, ঠিক চন্দ্রের সাদৃশ
সবার চোখে আসলেই সে, সুন্দরী মিস্ ।
ফিটফাট দেহ তাহার, লম্বা আমার মত
চোখের তারায় যেন লিখা, কাব্য শত শত।
পাপড়ি দুটো যেন তাহার, নিরবে কথা কয়
লম্বা তাহার এলোকেশে, পূবালী হাওয়া বয়।
সত্যি কথা বলতে কি, তার হয়না তুলনা
তাকে পেলে পূর্ন হত, জীবনের আরাধনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।